সালমান খানের ‘রাধে’ ছবিতে অভিনয়ের মুখোমুখি হলেন অর্জুন কানুনগো।

Share

গায়ক-গীতিকার হিসাবে অর্জুন কানুনগো তার পরিচয় তৈরি করেছেন, এবং এখন ৩০ বছর বয়সী এই অভিনেতা হিসাবে তার দক্ষতা প্রমাণ করতে সবাই উৎসাহী যে সেটিও সালমান খানের বিগীতে।  বলিউড সুপারস্টার এর বছরের ঈদে মুক্তি পাওয়া ‘রাধে’ ছবিতে দেখা যাবে অর্জুনকে।

"আমি এখনও নার্ভাস," তিনি হাসেন, এবং আরও যোগ করেন: "ফিল্মটি করা হয়েছে আমি এখনও নার্ভাস , এটি আমার যতটা কল্পনা থেকে অনেক বেশি কঠিন ছিল, এবং আমি মনে করি প্রথম দিনেই আমি খুব নার্ভাস ছিলাম । তবে আমাকে বলতে হবে সালমান (খান) স্যার এবং (পরিচালক) প্রভুদেব স্যার খুব উৎসাহী ছিলেন। তারা আমাকে অনেক সাহায্য করেছিলেন। সবাই আমাকে প্রশংসা করছেন, তবে আমি নার্ভাস। "

"আমি দর্শকদের কীভাবে প্রতিক্রিয়া জানাতে এবং তারা আমার অভিনয়ের কেরিয়ারকে সমর্থন করবে কিনা তা দেখে আমি নার্ভাস। আমি দেখতে চাই যে শ্রোতারা এই পক্ষপাতিত্বটি কাটিয়ে উঠবে কি না," তিনি আইএএনএসকে বলেন।

এটি এমন নয় যে জনপ্রিয় গায়ক-গীতিকার হওয়ার পরে কানুনগো অভিনয় শুরু করেছিলেন।  "অভিনয় সবসময় কার্ডে ছিল, কিন্তু সংগীতের কারণে, এটি একটি পশ্চাদপসরণ গ্রহণ করেছিল," তিনি প্রায় সাত বছর আগে নিউ ইয়র্কের লি স্ট্রাসবার্গ থিয়েটার এবং ফিল্ম ইনস্টিটিউটে এক বছরব্যাপী অভিনয় কোর্সের কথা বলছিলেন।

"২০১২-১৩ সালের দিকে, আমি আমার সংগীত নিয়ে খুব হতাশ হয়েছিলাম, এই অর্থে আমার মনে হয়েছিল যে এটি আমাকে কোথাও নিচ্ছে না। তাই আমি বিরতি নেব এবং অভিনয় শিখব। আমি এক বছর ছিলাম, ২০১৪ পর্যন্ত, এবং তারা  পদ্ধতি অভিনয়ের জন্য বিখ্যাত  এটি একটি বেশ তীব্র কোর্স ছিল, তবে আমি শিখতে এবং এটির একটি অংশ হতে পছন্দ করি, "তিনি বলেছেন।


0 Comments


Leave a Reply